ভিডিও

দিনাজপুরের ঘোড়াঘাটে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৬:৫৮ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৬:৫৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাটে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের কুখ্যাত ৪ ডাকাতকে আটক করেছে পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একই গাড়ির দুটি নম্বর প্লেটসহ (যার নং- ঢাকা মেট্রো-ট-১৫-৬৬১২ ও ঢাকা মেট্রো-ট- ১৫-৬৬৭০) একটি ট্রাক জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলো- দিনাজপুরের বিরল উপজেলার রতন মিয়া (৩৭) ওরফে গাল কাটা কালু, কুমিল্লা সদর উপজেলার রুবেল মিয়া (৩৬), পটুয়াখালীর গলাচিপা উপজেলার ইউসুফ মিয়া (৪৮) ও নারায়ণগঞ্জের বন্দর উপজেলার আল-আমিন (৩০)।

গতকাল শনিবার দিবাগত রাত ৩টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ঘোড়াঘাট পৌরসভাধীন সাহেবগঞ্জ ভাঙা মসজিদ সংলগ্ন মেসার্স বর্ণমালা ট্রেডার্স এর ভুট্টা বোঝায় গুদাম ঘরের পাশে কিছু ডাকাত দলের সদস্য দেশীয় অস্ত্র ও ট্রাকসহ ডাকাতির উদ্দেশে অবস্থান করছিলো।

এসময় স্থানীয়রা পুলিশকে খবর দিলে লোকজনের সহায়তায় পুলিশ ওই স্থানে অভিযান চালিয়ে ট্রাকের ভেতরে থাকা লক কাটার, লোহার রড ও রশিসহ ৪ জন ডাকাতকে আটক করে। অভিযানকালে ডাকাত দলের আরও বেশ কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ব্যাপারে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বিষয়টি নিশ্চিত করে জানান, জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে জানতে পারি, তারা ট্রাকে করে দেশীয় অস্ত্র ব্যবহার করে দেশের বিভিন্ন এলাকায় ডাকাতি করতো এবং তাদের নামে ফরিদপুর, পাবনা, পটুয়াখালী ও নওগাঁসহ দেশের বিভিন্ন জেলায় ডাকাতি মামলা রয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে এবং আটককৃতদের জবানবন্দি মোতাবেক পলাতকদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS