ভিডিও

বগুড়ার কাহালুতে ব্রাজিল হত্যা মামলার আসামি গ্রেপ্তার না করার অভিযোগ

সংবাদ সম্মেলন

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৭:০৩ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৭:০৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ার কাহালুতে ব্রাজিল হত্যা মামলার আসামিরা বাদি, তার পরিবারের সদস্য ও সাক্ষিদের হুমকি দিচ্ছেন এবং মামলার তদন্তকারী কর্মকর্তা আসামিদের সাথে যোগসাজস করে গ্রেপ্তার করছেন না অভিযোগ এনে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করা হয়েছে। আজ রোববার (২২ সেপ্টেম্বর) সকালের দিকে হত্যাকান্ডের শিকার ব্রাজিলের স্ত্রী পপি বেওয়া এই সংবাদ সম্মেলন করেন।

এ সময় লিখিত বক্তব্যে তিনি বলেন, চলতি বছরের ৮ জুন  সুলতান মন্ডল, খরি দুলাল, সাগর, আতিকুর, সোহাগ, আকতারুল মেম্বার, রাজীব, টিটন, মঞ্জুরুল, করিম, রাজু, সোহাগ, সহিদুল ওরফে রেকা ও শিরিন আকতাররা তার স্বামীকে নৃসংশভাবে খুন করেন।

তার স্বামী জাতীয়তাবাদী মতাদর্শের হওয়ায় আসামিরা ফ্যাসিস্ট আওয়ামী লীগের ছত্রছায়ায় তার স্বামীকে খুন করেন। উল্লেখিত ব্যক্তিদের বিরুদ্ধে কাহালু থানায় তার শাশুড়ি আনজুয়ারা বিবি একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরে তড়িঘড়ি হওয়ায় কিছু নাম বাদ পড়লে ওই ব্যক্তিরা পুলিশের সাথে যোগসাজস করে আরও তথ্য বাদ দেন।

এতে তার শাশুড়ি বগুড়ার কাহালু থানার আমলী আদালতে গত ২৯ জুলাই বাদ পড়া ব্যক্তিদের সংযুক্ত করে আরেকটি মামলা দায়ের করেন। আদালত উল্লেখিত মামলা দু’টি পাশাপাশি তদন্তের নির্দেশ দেন। মামলা দু’টি দায়ের করার পর থেকে উল্লেখিত আসামিরাসহ তাদের সহযোগী তারিকুল ইসলাম, ইমদাদুল, সাফি, আবুল, ওয়াহাব, আমিনুর, ইউনুস, জিল্লু, আসামিদের ছত্রছায়ায় থেকে তাকে এবং তার পরিবারের লোকজন, আত্মীয়-স্বজন ও সাক্ষিদেরকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখাচ্ছেন।

আসামিদের ভয়ে তারা বাড়িতে থাকতে পারছেন না বলে জানান। আসামিরা দলবল নিয়ে প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিচ্ছেন ও তাদেরকে খুঁজছেন, ফলে প্রাণ ভয়ে তারা পালিয়ে বেড়াচ্ছেন বলে উল্লেখ করেন। তিনি অভিযোগ করে বলেন, মামলার তদন্তকারী কর্মকর্তাকে বারবার বলার পরেও আসামিদের গ্রেপ্তার না করে তাদের থেকে সুবিধা নিচ্ছেন।

অথচ আসামিদের ভয়ে তিনি ৯ মাসের ছেলেকে নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। এমতাবস্থায় তিনি, তার পরিবারের সদস্য ও সাক্ষিদের নিরাপত্তা এবং মামলার আসামিদের গ্রেপ্তারের জোর দাবি জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS