ভিডিও

পঞ্চগড়ের দেবীগঞ্জে সেনা অভিযানে বিদেশি মদসহ দুই মাদকসেবী আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৭:২১ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৭:২১ বিকাল
আমাদেরকে ফলো করুন

দেবীগঞ্জ (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের দেবীগঞ্জে বিদেশি মদসহ ২ মাদকসেবীকে আটক করেছে সেনাবাহিনী। গতকাল শনিবার রাত সাড়ে ১১টায়  পৌরসভার শেখ রাসেল মিনি স্টেডিয়াম এলাকায় ওয়ারেন্ট অফিসার জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। এসময় সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে আরও ২ জন পালিয়ে যায়।

আটককৃতরা হলো- দেবীগঞ্জ পৌরসভার খুটামারা এলাকার আব্দুর রহিমের ছেলে মো. মামুন রহমান (২৯) এবং বোদা উপজেলা সাকোয়া ইউনিয়ন দীগালপাড়া এলাকার মো. ইয়াকুব আলীর ছেলে মো. জাকিরুল ইসলাম(২৬)। তাদের কাছ থেকে এক বোতল বিদেশি মদ, ২০ হাজার ৮৪২ টাকা, ৩টি স্মার্ট ফোন, দুটি মোটরসাইকেল জব্দ করা হয়।

ওয়ারেন্ট অফিসার জাহাঙ্গীর হোসেন বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বিদেশি মদসহ ২জনকে আটক করা হয়েছে। পরে তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এবিষয়ে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সোয়েল রানা বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এবং আদালতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS