ভিডিও

বগুড়া আদমদীঘিতে ছ’ মিলে অগ্নিকান্ডে প্রায় সাড়ে ৩ লাখ টাকার ক্ষতি

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ১০:৫৮ রাত
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২৪, ১০:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘিতে একটি ছ’মিলে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আদমদীঘি ও নওগাঁর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করলেও এই অগ্নিকান্ডে অফিস, মিল ঘর, বৈদ্যুতিক মটর, ছ’মিল মেশিন, কাঠ ও বিপুল কাঠের আসবাবপত্র পুড়ে যায়। গতকাল শনিবার রাত সাড়ে ৯টায় আদমদীঘি ব্রিজের পশ্চিমে রিয়াত ছ’মিলে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ছ’ মিলের মালিক দুলাল হোসেনের ছেলে নাহিদ হোসেন জানায়, গত শনিবার সন্ধ্যায় ঝড় বৃষ্টির কারণে গভীর রাত পর্যন্ত বিদ্যুত সংযোগ ছিলনা। রাত সাড়ে ৯টায় উক্ত ছ’ মিলে হঠাৎ করে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মুহুর্তে ছ’ মিল Í এলাকায় আগুন ছড়িয়ে পড়ে।

এ সময় আদমদীঘি ও নওগাঁর ফায়ার সার্ভিসের দুটি টিম এসে আগুন নিয়ন্ত্রণ করলেও অফিস, ছ’ মিল ঘর. বৈদ্যুতিক মটর, ছ’ মিল মেশিন, কাঠ ও বিপুল কাঠের গুড়িসহ আসবাবপত্র পুড়ে ছাই হয়। এতে প্রায় সাড়ে ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তিনি বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটানো হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS