ভিডিও

গাইবান্ধার গোবিন্দগঞ্জে দুর্বৃত্তের বটির আঘাতে অবসরপ্রাপ্ত শিক্ষক গুরুতর আহত

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ১১:২১ রাত
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২৪, ১১:২১ রাত
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিজ বাসায় অজ্ঞাতনামা দুর্বৃত্তের হামলায় ও ধারালো বটির আঘাতে অবসরপ্রাপ্ত শিক্ষক  মুক্তিযোদ্ধা খগেন্দ্রনাথ প্রামাণিক (৭২) গুরুতর আহত হয়েছেন। গতকাল শনিবার দিবাগত রাত আনুমানিক ১টার দিকে শহরের ঝিলপাড়ায় এ ঘটনা ঘটে। তাকে গুরুতর আহত অবস্থায় গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

খগেন্দ্রনাথের পরিবার সূত্রে জানা যায়, চাকরিজনিত কারণে দুই ছেলে গোবিন্দগঞ্জের বাইরে থাকায় এবং তার স্ত্রী সুনতি রানী ছেলের বাসায় বেড়াতে গেলে খগেন্দ্রনাথ একাই নিজ বাসায় অবস্থান করছিলেন। ঘটনার দিন রাত আনুমানিক ১টার দিকে অজ্ঞাতনামা ব্যক্তিরা তার বাসার গেটে নক করলে খগেন্দ্র্র্র্রে বাসার গেট খুলে দেয়। এসময় একজন দুর্বৃত্ত পাশে পড়ে থাকা বটি এনে তার ওপর হামলা করে।

দুর্বৃত্তের হাত থেকে বাঁচার জন্য তিনি চিৎকার শুরু করলে প্রতিবেশীরা ছুটে আসে এবং হামলাকারী পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা আশঙ্কাজনক অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় দ্রুত বগুড়া শজিমেক হাসাপাতালে স্থানান্তর করা হয়। এ ব্যাপারে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে খগেন্দ্রনাথের স্ত্রী সুনতি রাণী একটি মামলা দায়ের করেছেন।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ আছাদুজ্জামান আসাদ জানান, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS