ভিডিও

লক্ষ্মীপুরে ঘরে ঢুকে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ১০:২৪ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ১০:২৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ পাঁচপাড়া এলাকায় নুর আলম ওরফে নুরু টেইলার (৬০) নামে এক আওয়ামী লীগ নেতাকে ঘরে ঢুকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার রাত ৯টার দিকে  এ ঘটনা ঘটে।

নিহত নুর আলম সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া এলাকার কালামিয়ার ছেলে ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নুর আলম চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া ২নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। রাজনীতির পাশাপাশি তিনি টেইলারের কাজ করতেন। ৫ আগস্ট সরকার পতনের পর থেকে নুর আলম ব্যবসা বন্ধ করে বাড়িতে আত্মগোপনে ছিল। রোববার রাত ৯টার দিকে ১৫-২০ জনের একদল সন্ত্রাসী নুর আলমের বাড়িতে হামলা চালায়। এক পর্যায়ে পিটিয়ে নুর আলমকে গুরুতর আহত করে। এসময় বাধা দিতে গেলে স্ত্রী-সন্তানকে পিটিয়ে আহত করে। পরে গুরুতর আহত অবস্থায় নুর আলমকে উদ্ধার করে সদর হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নিহত নুর আলমের ছেলে আরিফ হোসেন বলেন, ‘আমার বাবা বাড়িতে ছিলেন। স্থানীয় সন্ত্রাসী আনোয়ার হোসেন নিকু ও দামা কালুর ভাই খোকনসহ ১৫-২০ জনের একদল সন্ত্রাসী রাত ৯টার দিকে আমাদের পাঁচপাড়ার বাড়িতে প্রবেশ করে। পরে তারা ধাওয়া করে আমার বাবাকে এলোপাতাড়ি পেটান। বাধা দিতে গেলে বাড়ির আরও দুইজনকেও আহত করে। আওয়ামী লীগের রাজনীতি করার কারণে পরিকল্পিতভাবে আমার বাবাকে হত্যা করা হয়।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. জয়নাল আবেদিন বলেন, ‘হাসপাতালে আনার আগে নুরু মারা গেছে। তবে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত ঘটনা নিশ্চিত হওয়া যাবে। তবে পিটিয়ে হত্যা করা হয় বলে প্রাথমিকভাবে নিশ্চিত করেন।

চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মফিজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এই হত্যাকাণ্ডের সাথে কারা জড়িত বা কি কারণে ঘটনাটি ঘটেছে সেটা নিশ্চিত হওয়া যায়নি। জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS