ভিডিও

সাতক্ষীরায় প্রবাসীর বাড়িতে রাতে মুখোশধারীদের দুর্ধর্ষ ডাকাতি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ১২:৩০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ১২:৩০ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  সাতক্ষীরা সদর উপজেলার কুচপুকুর এলাকায় একজন প্রবাসীর বাড়িতে অস্ত্রের মুখে জিম্মি করে ও হাত মুখ বেঁধে দুর্ধর্ষ ডাকাতি ঘটনা ঘটেছে।

পরিবারের সদস্যদের অভিযোগ, কয়েকজন মুখোশধারী দুর্বৃত্ত বাড়ির সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ও হাত মুখ বেঁধে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল  ও প্রবাসীর মূল্যবান জিনিসপত্রসহ ৫ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

রোববার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত একটার দিকে মাজেদ মোড়ল নামে প্রবাসীর বাড়িতে এ ডাকাতি ঘটে।

মাজেদ মোড়লের স্ত্রী সাবিনা খাতুন জানান, রাত অনুমান একটার সময় কয়েকজন মুখোশধারী বাড়ির গেটের তালা ও ঘরের দরজার তালা ভেঙে ভিতরে প্রবেশ করে। এরা প্রথমে তাকে (সাবিনাকে) অস্ত্রের মুখে জিম্মি করে তার হাত ও মুখ বেঁধে বেদম মারপিট করে মেরে ফেলার হুমকি দিয়ে তার ঘরের চাবি নিয়ে নেয়। এরপর তার ছেলে রাসেলের মুখে অস্ত্র ঠেকিয়ে বাড়ির সবাইকে হাত পা বেঁধে মুখোশধারীরা বাড়ি থেকে নগদ টাকা স্বর্ণালংকার ও মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। 

ওই বাড়িতে তিনি ও তার ছেলে এবং ছেলের বউ থাকেন বলে জানান তিনি। এ ব্যাপারে পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছে প্রবাসীর পরিবার।

সাতক্ষীরা পুলিশ সুপার মনিরুল ইসলাম বলেন, ঘটনাটি আমার জানা নেই। আমি এখনি সদর থানার ওসিকে ব্যবস্থা নিতে বলছি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS