ভিডিও

গণঅভ্যুত্থানে বগুড়ায় পুলিশের গুলিতে আহত স্কুলছাত্র রাতুল মারা গেছে

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০১:২৬ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০১:২৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে বগুড়ায় পুলিশের গুলিতে আহত স্কুলছাত্র রাতুল (১৫) ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। গতকাল রোববার (২২ সেপ্টেম্বর) রাতে রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে মারা যায় সে। রাতুল বগুড়া শহরের ঘোনপাড়া এলাকার মুদি দোকনী মো. জিয়াউর রহমানেরর ছেলে ও বগুড়ার পথ পাবলিক স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল। 

রাতুলের স্বজনরা জানান, গত ৫ আগস্ট শেখ হাসিনার পদত্যাগ করে দেশ ছেড়ে পালানোর খবর শুনে বিকেলে পাড়ার ছেলেদের সাথে আনন্দ মিছিলে যোগ দিতে বাড়ি থেকে বের হয়ে রাতুল। বিকেল ৪টার পর আনন্দ মিছিলটি যখন বগুড়া সদর থানার দিকে যায়, সে সময় পুলিশের এলাপাথাড়ি গুলি এসে রাতুলের মাথায় লাগলে সে রাস্তায় লুটিয়ে পড়ে। পরে তাকে দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দু’দিন চিকিৎসার পর তার অবস্থার উন্নতি না হলে তাকে রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দেড় মাসেরও বেশি সময় চিকিৎসা শেষে গত রাতে সে মারা যায়। 

রাতুলের স্বজনরা আরও জানান, দুপুর ১২টার পর হাসপাতাল থেকে রাতুলের মরদেহ জানাজার জন্য নিয়ে যাওয়া হয়েছে রাজধানীর কেন্দ্রীয় শহিদ মিনার চত্ত্বরে। সেখানে জানাজা শেষে রাতুলের মরদেহ নেয়া হবে বগুড়া শহরের ঘোন পাড়ায় তার নিজ বাড়িতে। পরে বগুড়ায় দ্বিতীয় জানাজা শেষে তাকে দাফন করা হবে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS