ভিডিও

কুড়িগ্রামের রৌমারীতে নদী থেকে যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৬:৪৪ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৬:৪৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : নদী থেকে আরিফুল ইসলাম মুন্না ওরফে আকিদুল (৩৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে রৌমারী থানার পুলিশ। গতকাল সোমবার ভোর সাড়ে ৫টার দিকে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার রৌমারী সদর ইউনিয়নের আন্তর্জাতিক মেইন পিলাল ১০৬৩-৪ এস হতে প্রায় ৩শ’ মিটার বাংলাদেশ অভ্যন্তরে বোল্লাপাড়া গ্রাম এলাকায় এ ঘটনাটি ঘটে।

পুলিশ, স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, বোল্লাপাড়া গ্রাম এলাকায় জিঞ্জিরাম নদীর পানিতে ডুবন্ত অবস্থায় আকিদুলের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে তারা রৌমারী থানার পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে ওই ভ্যান চালকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। গত রোববার রাত সাড়ে ৮টার দিকে যাত্রী নিয়ে রৌমারী বাজারের উদ্দেশ্যে রওনা দেন। সে পার্শ্ববর্তী রাজিবপুর উপজেলার সদর ইউনিয়নের বড়াইডাঙ্গি গ্রামের খোকা মিয়ার ছেলে।

রৌমারী থানার ওসি তদন্ত কর্মকর্তা আল হেলাল উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরুতহাল রিপোর্ট তৈরি করা হয়। লাশের গলায় সামান্য আঘাতের চিহ্ন ছিল। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS