ভিডিও

প্রাইভেটকারের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৪:৪২ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৪:৪২ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  মাগুরা সদর উপজেলার কাশিনাথপুর সাইনবোর্ড এলাকায় মোটরসাইকেল ও প্রাইভেটকারের সংঘর্ষে দুজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও এক মোটরসাইকেল আরোহী।

সোমবার (২৩ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সদরের হাজরাপুর ইউনিয়নের গৌরিচরনপুর গ্রামের মো. পিকুলের ছেলে সানি (২১) ও একই গ্রামের কামরুজ্জামানের ছেলে মুহিব। আহত বোরহান ওই গ্রামের শাহিনুর ইসলামের ছেলে।

হাসপাতাল ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ওই তিনজন একটি মোটরসাইকেলে করে নিজ এলাকা থেকে জেলা শহরের দিকে আসছিলেন। পথে মাগুরা সদরের কাশীনাথপুর সাইনবোর্ড এলাকায় একটি প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে তিনজনই আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সানিকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত মুহিব ও বোরহানকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মুহিবও মারা যান।

মাগুরা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল ইসলাম বলেন, দুর্ঘটনার শিকার প্রাইভেটকারটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS