ভিডিও

অটোরিকশায় মিলল ১৩৫ বোতল বিদেশি মদ, আটক ১

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৫:৫৫ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৫:৫৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

ময়মনসিংহে গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ মইলাকান্দা এলাকার নোয়াব আলী মার্কেটের সামনের সড়কে একটি অটোরিকশা থেকে ১৩৫ বোতল বিদেশি মদ উদ্ধার করেছে র‍্যাব। এ সময় একজনকে আটক করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) স্থানীয় গণমাধ্যমগুলো এ বিষয়টি নিশ্চিত করেছে।

এ বিষয়ে ময়মনসিংহ র‌্যাব: ১৪-এর মেজর শিশির তালুকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাহিনীর একটি দল মঙ্গলবার বিকেলে অভিযান চালিয়ে গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ মইলাকান্দা সমাজকল্যাণ সমিতির সামনের সড়ক থেকে একটি অটোরিকশা আটক করে। সেটিতে তল্লাশি করে পেছনের সিট ও সামনের সিটের নিচে বিশেষভাবে রাখা ১৩৫ বোতল বিদেশি মদ পাওয়া যায়। এ সময় অটোরিকশার চালক আবুল বাশারকে আটক করা হয়। 


দীর্ঘ দিন ধরে নেত্রকোনা জেলার দু’টি সীমান্তবর্তী এলাকা দূর্গাপুর ও কলমাকান্দা দিয়ে একটি কালোবাজারি চক্র স্থানীয় প্রশাসনকে ম্যানেজ করে মাদকদ্রব্য, ভারতীয় চিনি, মসলা, শাড়ি, কমমেটিকস, বিস্কুট, কম্বলসহ নানান ধরনের অবৈধ মালামাল বিভিন্ন জেলায় পাচার করে আসছে। 

পাচারের জন্য এলাকাভিত্তিক বেশ কয়েকটি সিন্ডিকেটও রয়েছে। এ সব পণ্য অবৈধ পথে পাচার হওয়ার কারণে সরকার কোটি কোটি টাকার রাজস্ব হারাচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS