ভিডিও

গোপালগঞ্জে বাসের ধাক্কায় কলেজছাত্রের মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৯:২৭ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৯:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

গোপালগঞ্জে বাসের ধাক্কায় ইজিবাইকের রেজওয়ান সরদার (২৪) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় ইজিবাইক চালক রিয়াজুল মোল্লা আহত হয়েছেন।

বুধবার (২৫ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের পাইককান্দি ইউনিয়নের বিজয়পাশা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) এ কে এম হাসানুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

রেজওয়ান সরদার গোপালগঞ্জ সদর উপজেলার পাইককান্দি ইউনিয়নের বিজয়পাশা পূর্বপাড়া গ্রামের মাসুম সরদারের ছেলে। তিনি গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজের অর্থনীতি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। সেই সঙ্গে উপজেলার গোপীনাথপুর বাসস্ট্যান্ডে পোশাকের ব্যবসা করতেন।

প্রত্যক্ষদর্শী যাত্রী মিজানুর রহমান জানান, বিকেল ৫টার দিকে ঢাকা থেকে গোপালগঞ্জের কোটালীপাড়ার উদ্দেশ্য ছেড়ে আসা স্টার এক্সপ্রেসের একটি শীততাপ নিয়ন্ত্রিত বাস গোপালগঞ্জ সদর উপজেলার পাইককান্দি ইউনিয়নের বিজয়পাশা মোড়ে পৌঁছায়। এ সময় একই দিক থেকে আসা একটি ইজিবাইকের পেছনে থেকে সেটি ধাক্কা দেয়। এতে ইজিবাইকের যাত্রী রেজওয়ান সরদার ঘটনাস্থলে নিহত হন। আহত হন ইজিবাইক চালক রিয়াজুল মোল্লা। এরপর একটু সামনে এগিয়ে গিয়ে বাসের চালক বাসটি রেখে পালিয়ে যান। পরে বিক্ষুব্ধ জনতা বাসটিতে ভাঙচুর চালায়। এসময় সড়কের দুই পাশে যানবাহন আটকা পরে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে যানচলাচল স্বাভাবিক করে।

গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. আফতাব জিলানী বলেন, রাত ৮টার দিকে ওই দুর্ঘটনার শিকার দু’জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এর মধ্যে হাসপাতালে আনার আগেই ১ জনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত অপর জনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তাকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। এখন তিনি কোমায় আছেন।

এসআই এ কে এম হাসানুজ্জামান বলেন, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে হতাহতদের গোপালগঞ্জে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রেজওয়ানকে মৃত ঘোষণা করেন। আহত রিয়াজুল মোল্লাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS