ভিডিও

অপদ্রব্য পুশ করা ৪০৫ কে‌জি চিংড়ি জব্দ; আগুনে বিনষ্ট

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ১১:২০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ১১:২০ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: সাতক্ষীরা সদর উপ‌জেলার ঝাউডাঙ্গা চেকপোস্ট এলাকায় ঢাকাগামী একটি ট্রাক থেকে অপদ্রব্য পুশ করা ৪০৫ কে‌জি বাগদা চিংড়ি জব্দ করে আগুনে পু‌ড়িয়ে বিনষ্ট করেছে টাস্কফোর্স।

শুক্রবার (২৭ সে‌প্টেম্বর) সন্ধ্যায় এগুলো জব্দ করা হয়।

এদিন রাত সাড়ে ১১টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন সাতক্ষীরার ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) পরিচালক ও অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আশরাফুল হক।

তিনি জানান, কিছু অসাধু ব্যবসায়ী অপদ্রব্য পুশকৃত বাগদা চিংড়ি বিক্রির উদ্দেশ্যে সাতক্ষীরা থেকে ঢাকায় যাবে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ব্যাটালিয়নের সহকারী পরিচালক মো. মাসুদ রানার নেতৃত্বে বিজিবির একটি দল সাতক্ষীরার ঝাউডাঙ্গা চেকপোস্ট এলাকায় অভিযান চালায়। এ সময় এক ট্রাক বাগদা ও সাদা মাছ জব্দ করা হয়।

পরে জব্দ মাছগুলো নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ আহমেদ, পু‌লিশ ও মৎস্য কর্মকর্তার সমন্বয়ে গঠিত পর্ষদ পরীক্ষা-নিরীক্ষা করে ৪০৫ কেজি বাগদা চিংড়ি অপদ্রব্য পুশকৃত বলে শনাক্ত করেন।

অপদ্রব্য পুশকৃত মাছগুলো মানবদেহের জন্য ক্ষতিকর বিধায় টাস্কফোর্স কর্মকর্তাদের নির্দেশক্রমে সেগুলো পুড়িয়ে ধ্বংস করা হয়। এ সময়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ আহমেদ ট্রাক ড্রাইভারকে ৫০ হাজার টাকা জরিমানা করেন। পরে অপদ্রব্য পুশ ব্যতীত সাদা মাছগুলো ট্রাকসহ ছেড়ে দেওয়া হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS