ভিডিও

নড়াইলে আধিপত্যর জেরে সংঘর্ষের সময় বিপুল অস্ত্রসহ আটক ৫

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ১১:৫৩ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ১১:৫৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  নড়াইলের সদর উপজেলার গোবরা গ্রামে দীর্ঘদিনের বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষ চলাকালে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ পাঁচ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে গোবরা বাজার এলাকায় উজ্জ্বল চেয়ারম্যান গ্রুপ ও নিউটন গাজীর মধ্যে সংঘর্ষে জড়ায়। এ সময় তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- গোবরা গ্রামের ইকবাল শেখ (৫০), ইয়াসিন সরদার (২০), মিনহাজ মোল্যা (১৮), আকাশ শেখ (১৯) ও মাছুম শেখ (১৮)। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নড়াইল সদরের সিংগা শোলপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখ ও নিউটন গাজীর মধ্যে গ্রাম্য আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এ ঘটনার জের ধরে শুক্রবার বিকেলে গোবরা বাজার এলাকায় দু’গ্রুপের সমর্থিত লোকজন সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। তাৎক্ষণিক সংবাদ পেয়ে সেনাবাহিনীর একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে সংঘর্ষে লিপ্ত দুই দলকে ছত্রভঙ্গ করে। এ সময় সেনাবাহিনীর সদস্যরা সোলায়মান শেখ ও মোহাম্মদ তুহিন নামের আহত দুইজনকে উদ্ধার করে নড়াইল আধুনিক সদর হাসপাতালে পাঠিয়ে অভিযান চালায়। অভিযান চলাকালে গোবরা গ্রাম থেকে বিপুল পরিমাণ রামদা, ছুরি, সড়কি, বল্লম, লোহার রডসহ ৫ জন অভিযুক্তকে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করে। পরে জব্দ করা দেশীয় অস্ত্রগুলো নড়াইল সদর থানায় হস্তান্তর করে সেনাবাহিনী। 

নড়াইল সদর থানার তদন্ত পরিদর্শক মো. সাজেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুই পক্ষের অভিযুক্ত দলনেতা সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখ ও নিউটন গাজীর বিরুদ্ধে নড়াইল সদর থানায় বেশ কয়েকটি মামলা চলমান রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS