ভিডিও

বগুড়ার নন্দীগ্রামে লুন্ঠিত গরু উদ্ধার পিকআপসহ গ্রেপ্তার দুই

পশুরহাটে পুলিশের অভিযান

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ১১:১৫ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ১১:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে গ্রামীণ সড়কে গভীর রাতে পিকআপ নিয়ে ঘুরতো একটি সংঘবদ্ধ চোর চক্র। সুযোগ বুঝে বাড়ি ও গোয়াল ঘরের সিঁধ কেটে গরু লুট করে হাটে বিক্রি করতো। আলোচিত গরু চুরির ঘটনায় সংঘবদ্ধ চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে চারটি চোরাই গরু এবং চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

আজ শনিবার (২৮ সেপ্টেম্বর) চুরির মামলায় গ্রেপ্তার দেখিয়ে দু’জনকে বগুড়া কোর্ট-হাজতে প্রেরণ করে পুলিশ। এর আগে শুক্রবার ধুনট উপজেলার কান্তনগর সোনামোয়া পশুর হাটে চোরাই গরু বিক্রির সময় হাতেনাতে তাদের আটক করা হয়। চোর চক্রের সদস্যরা হলো-বগুড়া শহরের মালতিনগর এলাকার মৃত মাজেদের ছেলে জাহিদুল ইসলাম জাহিদ (৪২) ও শাজাহানপুর উপজেলার হেলেঞ্চা পাড়ার মৃত আহমেদ আলীর ছেলে বজলুর রশিদ (৫০)।

জানা গেছে, গত ২৫ সেপ্টেম্বর রাতে নন্দীগ্রাম পৌর সদরের বৈলগ্রাম মহল্লার সোহরাব হোসেন বাবলুর ঘরের সিঁধ কেটে সাড়ে ৭ লাখ টাকা মূল্যের ৯টি গরু চুরি হয়। এ ব্যাপারে শুক্রবার থানায় মামলা দায়েরের পরই অভিযানে নামে পুলিশ। থানার ওসি মো. তারিকুল ইসলাম নিজেই ঘটনার তদন্ত করছেন। তথ্য-প্রযুক্তির ব্যবহারে চুরির ঘটনার সঙ্গে একটি সংঘবদ্ধ চক্রের জড়িত থাকার তথ্য পেয়েছে পুলিশ।

নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক মো. নাজমুল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, গরু চুরির ঘটনায় জড়িতদের শনাক্ত করার পর ধুনট উপজেলার কান্তনগর সোনামোয়া পশুর হাট এলাকায় অভিযান চালানো হয়। সেখানে চোরেরা গরু বিক্রি করতে গিয়েছিল। গ্রেপ্তারকৃতরা গরু চুরি চক্রের সঙ্গে সরাসরি জড়িত। তাদের কাছ থেকে উদ্ধার করা চারটি গরুর মালিকানা যাচাই করা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS