ভিডিও

বগুড়ায় এক সপ্তাহে ৩শ’ অপরাধী গ্রেপ্তার চায়নিজ রাইফেল ও মাদক উদ্ধার

পুলিশের কাজে গতি ফিরেছে

প্রকাশিত: অক্টোবর ০৬, ২০২৪, ১১:২০ রাত
আপডেট: অক্টোবর ০৬, ২০২৪, ১১:২০ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া জেলা পুলিশের কাজে গতি ফিরেছে। গত এক সপ্তাহে বগুড়া জেলা পুলিশের অভিযানে উল্লেখযোগ্য পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার ছাড়াও গ্রেপ্তার হয়েছে প্রায় তিনশ’ অপরাধী। উদ্ধার করা হয়েছে চায়নিজ রাইফেলও।

বগুড়ার পুলিশ সুপার জেদান আল মুসা আজ রোববার (৬ অক্টোবর) এ তথ্য নিশ্চিত করে জানান, পুলিশের সব ধরনের কার্যক্রমে গতি বাড়ানোর তাগিদ দেওয়া হচ্ছে। বিশেষ করে অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক ও গ্রেপ্তারী পরোয়ানার ওপর জোর দেওয়া হচ্ছে বেশি।

পুলিশ সুপার আরও জানান, গত এক সপ্তাহে জেলা পুলিশের মাদকবিরোধী অভিযানে ৩৭০ বোতল ফেনসিডিল, সাড়ে ১৩ কেজি গাঁজা, ১০০ পিস ইয়াবা, ২৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও চার বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়েছে। এছাড়াও অবৈধ অস্ত্র উদ্ধার অভিযানে একটি চায়নিজ রাইফেল ও পাঁচটি বার্মিজ চাকু উদ্ধার করা হয়।

গত এক সপ্তাহে ১১টি সাজা ওয়ারেন্ট ও ২২৯টি ওয়ারেন্ট তামিল করা হয়েছে। পুলিশ সুপার বলেন, পুলিশের এ কার্যক্রমে চিহ্নিত সন্ত্রাসী, মামলার আসামিসহ অপরাধীদের গ্রেপ্তারের কার্যক্রম উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS