ভিডিও

সাদুল্লাপুরে কেক নিয়ে বাড়ি ফেরা হলো না সাদিয়ার

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ০৮:৪১ রাত
আপডেট: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ০৮:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় রাস্তা পার হতে গিয়ে অটোরিকশার ধাক্কায় সাদিয়া আক্তার নামে সাড়ে ৩ বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। আজ সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সাদুল্লাপুর-তুলশিঘাট সড়কের ইদ্রাকপুর ক্লাবের মোড় নামকস্থানে ঘটনাটি ঘটে।

নিহত সাদিয়া ইদ্রাকপুর ছওতুল হেরা নূরানী মাদরাসার পরিচালক হাফেজ মো. জালাল উদ্দিনের মেয়ে। মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক শাহারুল ইসলাম তথ্যটি নিশ্চিত করে বলেন, সাদিয়া বাড়ির পাশের দোকানে কেক কিনে রাস্তা পার হচ্ছিল।

এসময় তুলশিঘাট থেকে ছেড়ে আসা একটি অটোরিকশা তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হয় সে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। সাদুল্লাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজু কামাল বলেন, এ ঘটনায় অটোরিকশাসহ চালক আল আমিন মিয়াকে আটক করা হয়েছে।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বলেন, অটোরিকশার ধাক্কায় শিশু নিহতের ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS