ভিডিও

মোবাইল ফোনে কথা বলার সময় ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ০৯:২২ রাত
আপডেট: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ০৯:২২ রাত
আমাদেরকে ফলো করুন

লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে মোবাইলে কথা বলার সময় ট্রেনে কাটা পড়ে বিশাল জামান(২০) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল রোববার বিকেল ৫টায় উপজেলার এবি ইউনিয়নের আঙ্গারীপাড়া রেলগেট এলাকায় রাজশাহী থেকে ছেড়ে আসা ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়েন তিনি। বিশাল পার্শ্ববর্তী ঈশ্বরদী উপজেলার আরমবাড়িয়া এলাকার কবির আলীর ছেলে।

এবি ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা আসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয়দের বরাত দিয়ে বলেন, বিশাল জামান আঙ্গারীপাড়া রেলগেট এলাকায় সরকারী পুকুর লিজ নিয়ে মাছ চাষ করছিলেন। বিকেলে পুকুর পরিদর্শন করে রেললাইনের উপর দিয়ে মোবাইল ফোনে কথা বলতে বলতে হাঁটছিলেন।

এসময় ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ট্রেন তাকে ধাক্কা দিলে ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে নিহতরে পরিবারের লোকজন এসে তার মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। ঈশ্বরদী জিআরপি থানার ওসি মো. হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS