ভিডিও

ধুনটে ইজিবাইকের ধাক্কায় প্রাণ গেল শিশুর

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ১০:১১ রাত
আপডেট: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ১০:১১ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনটে চলন্ত ইজিবাইকের ধাক্কায় সামির হোসেন (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত সামির হোসেন সারিয়াকান্দি উপজেলার জোড়খালী গ্রামের আব্দুল মতিনের ছেলে। ধুনট উপজেলার কান্তনগর-নয় মাইল পাকা সড়কের রামনগর গ্রামের ভেতর এ দুর্ঘটনা ঘটে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এক সপ্তাহ আগে সামির হোসেন তার মায়ের সাথে রামনগর গ্রামে নানা সরোয়ার হোসেনের বাড়িতে বেড়াতে আসে। নানার বাড়ির পাশ দিয়ে কান্তনগর-নয় মাইল পাকা সড়ক। গতকাল রোববার সন্ধ্যার দিকে প্রতিবেশির বাড়ি থেকে ওই পাকা সড়ক পার হয়ে নানার বাড়ির দিকে রওনা হয়।

এ সময় সড়কের উপর যাত্রী বোঝাই অজ্ঞাত একটি ইজিবাইকের ধাক্কায় আহত হয় সামির হোসেন। স্বজনরা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে সামির হোসেনের মৃত্যু হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান এ তথ্য নিশ্চিত করে বলেন, আইনী প্রক্রিয়া শেষে সামির হোসেনের মৃতদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS