ভিডিও

আত্রাইয়ে হত্যা মামলার পলাতক পাঁচ আসামি গ্রেফতার

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ১০:৪১ রাত
আপডেট: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ১০:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ের হত্যা মামলার পলাতক পাঁচ আসামিকে আত্রাই থানা পুলিশ গ্রেফতার করেছে। আত্রাই থানার ওসি মো. জহুরুল ইসলাম ও এই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাম মোহাম্মদ জানান, তথ্য প্রযুক্তির মাধ্যমে গতকাল রোববার দিবাগত গভীর রাতে রাজশাহীর বোয়ালিয়া থানার অন্তর্গত বালিয়াপুকুর এলাকা থেকে আসামিদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- আত্রাই উপজেলার বড়শিমলা গ্রামের মৃত ইনছের আলীর ছেলে মো. সুইট (৩৫) ও মো. শহিদ আলী (৩৮), মো. ভুট্ট’র ছেলে মো. দুলু (৩৫), মো. সুইট আলীর ছেলে মো. সোহাগ আলী (২০) এবং মো. শহিদ আলীর স্ত্রী মোছা. মাসুদা বিবি (৩৮)।

মামলা সূত্রে জানা যায়, আত্রাই উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের বড়শিমলা গ্রামে নিকটতম প্রতিবেশীর সাথে পারিবারিক কলহের জের ধরে আসামিরা মমেনা বিবিকে (৫৬) প্রহার করে হত্যা করে। মমেনা বিবির ছেলে খলিল উদ্দিন প্রাং গত বছরের ২৯ অক্টোবর মোট ৮ জনকে আসামি করে আত্রাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আজ সোমবার (৫ফেব্রুয়ারি) আসামিদেরকে নওগাঁ কোর্টে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS