ভিডিও

কাউনিয়ায় ধর্ষণে অন্ত:সত্ত্বা নারীর মামলায় যুবক গ্রেফতার

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ১১:০৯ রাত
আপডেট: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ১১:০৯ রাত
আমাদেরকে ফলো করুন

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি: রংপুরের কাউনিয়ায় ধর্ষণের পর অন্ত:সত্ত্বা হয়ে পড়া নারীর দায়ের করা মামলায় মো. বিপ্লব মিয়া (৩২) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আজ সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার হারাগাছ পৌর এলাকার ফাতাংটারী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। বিপ্লব মিয়া পৌরসভার পাইকার বাজার এলাকার মৃত আব্দুর রউফের ছেলে।

আজ সোমবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে রংপুর মেট্টোপলিটন হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারিসুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ওই নারীর তিনটি সন্তান রয়েছে। প্রায় তিনবছর আগে স্বামী তাকে ছেড়ে ঢাকায় গিয়ে অন্য নারীকে বিয়ে করে সেখানে থাকেন। এই সুযোগে গত বছরের ২৫ আগস্ট প্রতিবেশি বিপ্লব মিয়া বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে। এরপরও বিভিন্নসময় ধর্ষণের ফলে অন্ত:সত্ত্বা হয়ে পড়ে ওই নারী।

তিনি আরও বলেন, সোমবার সকালে ভুক্তভোগী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে তাৎক্ষণিকভাবে থানার উপ-পরিদর্শক (এসআই) কমল মোহন্ত সঙ্গীয় ফোর্স নিয়ে পৌর এলাকার ফাতাংটারী গ্রামে শ্বশুরবাড়ি থেকে তাকে গ্রেফতার করেন। গ্রেফতার বিপ্লব মিয়াকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS