ভিডিও

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী

মোহাম্মদ আলীর কবর দখলমুক্ত করতে না দেওয়ার অপচেষ্টা

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ১১:১৯ রাত
আপডেট: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ১১:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ার শরিফা ট্রেড সেন্টার সংলগ্ন অবিভক্ত পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী, স্বাস্থ্যমন্ত্রী সৈয়দ মোহাম্মদ আলী ও তার বাঙালি স্ত্রী হামিদা বানুর কবরস্থান দখলদার মুক্ত করতে গতকাল রোববার থেকে কাজ শুরুর পরদিন মার্কেট কর্তৃপক্ষ গ্রিল দিয়ে ভাঙ্গার কাজ বন্ধ করার অপচেষ্টা করে ব্যর্থ হয়েছে। আজ সোমবার (৫ ফেব্রুয়ারি) পৌরসভা কর্তৃপক্ষ দ্বিতীয় দিনের মত ভাঙ্গার কাজ করেছে।

পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা জানিয়েছেন, গতকাল রোববার কাজ করার পর সন্ধ্যা হলে শ্রমিকরা কাজ বন্ধ করে বাড়ি যায়। আজ সোমবার  (৫ ফেব্রুয়ারি) দ্বিতীয় দিনের মত কাজ করতে গিয়ে শ্রমিকেরা দেখতে পায় সেখানে গ্রিল দিয়ে বন্ধ করে দেওয়া হয়েছে। পরে তারা গ্রিল কেটে ভেতরে গিয়ে ভাঙ্গার কাজ শুরু করে।

তিনি আরও বলেন, কাজ বন্ধ করার অপচেষ্টা করে লাভ নাই। ওই মার্কেটের যত অনিয়ম আছে সব বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে। অপসারণ কাজের সাথে সম্পৃক্ত কাউন্সিলররা জানান, নকশা বর্হিভূত কাজ করলে তাদের ছাড়দিবে না পৌর কর্তপক্ষ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS