ভিডিও

সিংড়ায় পরিবহনে চাঁদাবাজির সময় শ্রমিক লীগ নেতাসহ গ্রেফতার ১১

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৬, ২০২৪, ০৯:৪১ রাত
আপডেট: ফেব্রুয়ারি ০৬, ২০২৪, ০৯:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

সিংড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের সিংড়ায় মহাসড়ক এবং বাসস্ট্যান্ড এলাকায় পরিবহনে চাঁদাবাজি করার সময় সিংড়া উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদকসহ ১১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। আজ মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১০টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার সঞ্জয় কুমার সরকার।

এর আগে গতকাল সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- সিংড়া উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম (স্বপন) (৪৫), আনোয়ার হোসেন বাবু (৫০), আকরামুল ইসলাম (৩৮), এরশাদুল (৪৮), বাবুল খান (৪৭), মুনছুর রহমান (৩৭), মোজাহার (৫৫), বারেক সর্দার হাসান আলী (৫৬), জিয়াদুল ইসলাম (৫৫), ফাইজুল ইসলাম (৩৫), আরিফুল ইসলাম (৩০)। গ্রেফতারকৃতদের থানায় সোপর্দ করা হয়েছে বলে জানায় র‌্যাব।

কোম্পানি কমান্ডার সঞ্জয় কুমার বলেন, কাঁচা সবজি ও পণ্য পরিবহনের ট্রাক, বাস এবং অন্যান্য পণ্যবাহী গাড়ি থেকে স্থানীয় রাজনীতিবীদ ও প্রভাবশালীদের নাম ব্যবহার করে চাঁদা আদায় করার সময় চাঁদা আদায়ের অর্থ ও রশিদ বইসহ চাঁদাবাজ চক্রের ১১ জনকে আটক করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS