ভিডিও

মহাদেবপুরে বাড়ির বাথরুম থেকে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৬, ২০২৪, ১০:০২ রাত
আপডেট: ফেব্রুয়ারি ০৬, ২০২৪, ১০:০২ রাত
আমাদেরকে ফলো করুন

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে আজ মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে বাড়ির বাথরুম থেকে নার্গিস বেগম নিপুন নামের এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে মহাদেবপুর থানা পুলিশ।

নিহত নার্গিস বেগম নিপুন উপজেলার চক দৌলত গ্রামের মৃত আনোয়ার হোসেনের স্ত্রী। তিনি দীর্ঘদিন থেকে মহাদেবপুর উপজেলা সদরের মডেল স্কুল পাড়া এলাকায় মায়ের সাথে থাকতেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে বাসার ভেতরে বাথরুমে যায় নিপুন। ফিরতে অনেক দেরী হওয়াই নিপুনের মা মেরিনা রহমান বাথরুমে গিয়ে মেয়ের গলাকাটা মরদেহ পরে থাকতে দেখেন।

তিনি আরও বলেন, তার মেয়ে নিপুন মানসিক ভারসাম্যহীন। মাস তিনেক আগে স্বামীর সাথে ডির্ভোস হয় নার্গিস বেগম নিপুনের।

ডির্ভোসের মাস দেড়েক পর ওই স্বামীর মৃত্যু হলে নিপুন আরও বেশি মানসিক ভারসাম্যহীন হয়ে পরে। মেয়েকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মনোরোগ বিশেষজ্ঞ ডা. মোস্তফা আলীমের কাছে চিকিৎসা করাচ্ছিলেন। মৃত নিপুন নিজেই নিজের গলা কেটে আত্মহত্যা করেছে বলে জানান তিনি।

এ বিষয়ে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রুহুল আমিন বলেন, প্রাথমিক সুরতহাল শেষে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS