ভিডিও

রাজৈরে স্ত্রীকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৭, ২০২৪, ০৭:৩৯ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ০৭, ২০২৪, ০৭:৩৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের রাজৈরে স্ত্রী লিমা রায়কে(২৫) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী সম্রাট রায় এর বিরুদ্ধে। এ ঘটনা ধামাচাপা দিতে তার মুখে বিষ দিয়ে আত্মহত্যা বুঝানোর চেষ্টা চালানো হয় বলেও অভিযোগ পাওয়া গেছে।  গত মঙ্গলবার উপজেলার কদমবাড়ি কলেজের সামনে দীঘিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত সম্রাট একই এলাকার নিখিল রায়ের ছেলে এবং নিহত লিমা গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলার রাজপাঠ গ্রামের শান্তি রঞ্জন গাইনের মেয়ে। তাদের এক বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

পরিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, দুই বছর আগে তারা পালিয়ে বিয়ে করে। এর এক বছর পর তাদের সংসারে একটি ছেলে সন্তান হয়। এরপর থেকেই পারিবারিক কলহের সৃষ্টি হয়। এরই জের ধরে সম্রাটের মোবাইলে এক মেয়ের ছবি দেখে ফেলাকে কেন্দ্র করে লিমাকে পিটিয়ে গুরুতর আহত করে সম্রাট। একপর্যায়ে অবস্থা বেগতিক দেখে লিমার মুখে বিষ ঢেলে ঘটনাটি আত্মহত্যা দেখানোর চেষ্টা চালিয়ে সম্রাট পালিয়ে যায়।

রাজৈর থানার ওসি আসাদুজ্জামান হাওলাদার আসাদ জানান, লাশ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। মেয়ের বাবা আপাতত থানায় একটি বিষ পানে মৃত্যুর অভিযোগ দিয়েছেন। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS