ভিডিও

স্ত্রী স্বীকৃতির দাবিতে ৪ দিন ধরে প্রেমিকের বাড়ির সামনে তরুণীর অনশন

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৭, ২০২৪, ০৭:৫৯ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ০৭, ২০২৪, ০৭:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জে স্ত্রীর স্বীকৃতির দাবি নিয়ে চারদিন ধরে প্রেমিকের বাড়ির সামনে অবস্থান করছেন ২২ বছর বয়সী এক তরুণী। রোববার থেকে শহরের পূর্ব তারাপাসা এলাকার আশিকুর রহমান শুভর বাড়ির সামনে অবস্থান করছেন তিনি।

জানা গেছে, ২০২১ সালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঢাকা বিশ্ববিদ্যালয় পড়ুয়া আশিকুর রহমান শুভর সঙ্গে পরিচয় হয়। তখন তিনি রাজধানীর বাড্ডায় একটি মাদরাসায় শিক্ষকতা করতেন। এরপর তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে শুভ শারীরিক সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করলে তরুণী তাকে বিয়ের প্রস্তাব দেন। এ নিয়ে দুজনের মধ্যে বনিবনা না হলে দুজন মিলে ৩০০ টাকার স্ট্যাম্পে একটি চুক্তি করেন। চুক্তিতে পাঁচ বছর পর দুজনের বিয়ে হবে এবং এ সময়ের মধ্যে কেউ কাউকে ছেড়ে যাবে না। এমনকি কেউ মানসিক বা শারীরিক অত্যাচার করবে না বলে শর্ত উল্লেখ থাকে। এরপরও নানাভাবে ফুঁসলিয়ে তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ে তোলে শুভ। তার চাপে একবার গর্ভপাত করেছেন বলেও জানান ওই তরুণী। এরপর বিয়ের জন্য চাপ দিলে ২০২৩ সালের ৫ এপ্রিল একজন মাওলানার মাধ্যমে বিয়ে সম্পন্ন হয়। হঠাৎ শুভ যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়। কোনো উপায় না পেয়ে ভুক্তভোগী শুভর বাড়িতে গেলে তাকে অস্বীকার করে।

ভুক্তভোগী তরুণীর দাবি- শুভর আত্মীয়-স্বজন বিভিন্ন সময় বিষয়টি সমাধানের আশ্বাস দিলেও এখনো কোনো অগ্রগতি নেই। বিভিন্নভাবে প্রলোভন ও ভয় দেখানো হচ্ছে বলে অভিযোগ করেন ওই নারী। এ ঘটনায় গত সোমবার কিশোরগঞ্জ মডেল থানায় অভিযোগ দেন।

এ বিষয়ে কিশোরগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল ইসলাম বলেন, বিষয়টি শুনেছি। জনপ্রতিনিধি হিসেবে দুপক্ষসহ এলাকার লোকজন নিয়ে বসে এর একটি সমাধান দেওয়ার চেষ্টা করব। কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, সংশ্লিষ্ট থানায় অভিযোগ করে একটি কপি নিয়ে আসলে আমরা আইন অনুযায়ী ব্যবস্থা নেব।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS