ভিডিও

পার্বতীপুরে ট্রেনের টিকেট বিক্রির সময় দুই কালোবাজারি গ্রেফতার

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৭, ২০২৪, ০৮:৩৪ রাত
আপডেট: ফেব্রুয়ারি ০৭, ২০২৪, ০৮:৩৪ রাত
আমাদেরকে ফলো করুন

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুরে কালোবাজারিতে ট্রেনের টিকেট বিক্রি করার সময় ১০ টিকেটসহ দুই কালোবাজারিকে হাতেনাতে গ্রেফতার করেছে জিআরপি থানা পুলিশ।

জানা যায়, গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে একদল কালোবাজারি পার্বতীপুর স্টেশনের ১নং প্লাটফরমে টিকেট কাউন্টারের কাছে মুসাফির খানায় বেশি দামে ট্রেনের টিকেট বিক্রি করছিল। খবর পেয়ে পার্বতীপুর জিআরপি থানার ওসি সাকিউল আযম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে দুই কালোবাজারিকে হাতে নাতে গ্রেফতার করে।

এসময় তাদের অন্য সঙ্গীরা পালিয়ে যায়। ধৃতদের কাছ থেকে আন্ত:নগর নীলসাগর ট্রেনের ৮টি ও একতা এক্সপ্রেস ট্রেনের ২টি টিকেট, দুইটি মোবাইল ফোন এবং নগদ ২২২০ টাকা উদ্ধার করে।

ওসি জানান, কালোবাজারি চক্রের সাথে অনেকে জড়িত রয়েছে। এ চক্রটি দীর্ঘদিন থেকে অনলাইনে ট্রেনের টিকেট কেটে তা বেশি দামে বিক্রি করতো। এ ব্যাপারে বিশেষ ক্ষমতা আইনে থানায় মামলা হয়েছে। আজ বুধবার (৭ ফেব্রুয়ারি) আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS