ভিডিও

রাজশাহীতে আরও একটি মামলা তদন্তে সিআইডি ইউএস অ্যাগ্রিমেন্টের প্রতারণা

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৭, ২০২৪, ১০:৩৯ রাত
আপডেট: ফেব্রুয়ারি ০৭, ২০২৪, ১০:৩৯ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি: মোবাইল অ্যাপ ‘ইউএস অ্যাগ্রিমেন্ট’-এ বিনিয়োগের নামে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় রাজশাহীতে কাইজার আহমেদ নামে আরও এক ভুক্তভোগী মামলা করেছেন। আদালত মামলাটি তদন্তের জন্য পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) দায়িত্ব দিয়েছেন। এ নিয়ে রাজশাহীতে ইউএস অ্যাগ্রিমেন্টের প্রতারণার ঘটনায় মোট নয়টি মামলা হলো।

গতকাল বুধবার রাজশাহীর রাজপাড়া থানার আমলী আদালতে মামলাটি দায়ের করেন কাইজার আহমেদ। তার আইনজীবী শামীম আখতার হৃদয় তথ্যটি নিশ্চিত করে জানান, মামলায় ইউএস এগ্রিমেন্টের রাজশাহী বিভাগীয় প্রধান মো. ওয়াহেদুজ্জামান সোহাগ(৩৮), তার স্ত্রী ও বিভাগীয় ব্যবস্থাপক ফাতেমা তুজ জহুরা ওরফে মিলি(৩২) এবং জেলা এজেন্ট মিঠুন মন্ডলকে(৩৬) আসামি করা হয়েছে।

ওয়াহেদুজ্জামান ও ফাতেমা দম্পত্তির বাড়ি নগরীর নওদাপাড়া এলাকায়। মিঠুন মণ্ডলের বাড়ি নগরীর বোয়ালিয়াপাড়ায়। তিনি জানান, আদালতের বিচারক শংকর সাহা মামলাটি গ্রহণ করে তদন্তের জন্য সিআইডিকে দিয়েছেন।

এর আগে গতকাল মঙ্গলবার রাজশাহীর আদালতে দুটি, তার আগে সোমবার চারটি এবং রোববার একটি মামলা করেন ভুক্তভোগীরা। এসব মামলা তদন্তে রয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

এছাড়া গত ২৩ জানুয়ারি রাজশাহীর গোদাগাড়ী থানায় এবং ১৭ জানুয়ারি রাজশাহীর রাজপাড়া থানায় আরও দুটি মামলা হয়েছে। এসব মামলা পুলিশ তদন্ত করছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS