ভিডিও

বান্ধবীর বিয়ের পর অশ্লীল ভিডিও ফাঁস করায় যুবকের কারাদণ্ড

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৭, ২০২৪, ১০:৪৪ রাত
আপডেট: ফেব্রুয়ারি ০৭, ২০২৪, ১০:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : বান্ধবীর বিয়ের পর ক্ষুব্ধ হয়ে অন্তরঙ্গ ছবি এবং ভিডিও ফাঁস করার অপরাধে রাজশাহীতে মিজানুর রহমান তুহিন (২৬) নামে এক যুবকের ছয় বছরের সশ্রম কারাদণ্ড হয়েছে। একইসাথে জরিমানা করা হয়েছে তিন লাখ টাকা। অনাদায়ে আরও নয় মাসের কারাদণ্ডের ঘোষণা করা হয়।

আজ বুধবার (৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় রাজশাহীর সাইবার ট্রাইব্যুনালের বিচারক মো. জিয়াউর রহমান ডিজিটাল নিরাপত্তা আইনের আলাদা তিনটি ধারায় এই রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্ত তুহিনের বাড়ি চাঁপাইনবাবঞ্জের শিবগঞ্জ উপজেলার চককীর্তি চাতরা চৌদ্দমাথা গ্রামে। তিনি রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের শিক্ষার্থী ছিলেন।

আদালতের রাষ্ট্রপক্ষের কৌশুলি ইসমত আরা এসব তথ্য নিশ্চিত করে জানান, ২০২৩ সালের ৩ ফেব্রুয়ারি আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করা হয়েছিল। মামলার এজাহারের বর্ণনা অনুযায়ী, আসামির সাথে বাদির প্রেমের সম্পর্ক চলাকালে তুহিন গোপনে মোবাইলে বাদির কিছু স্থির ছবি ও অন্তরঙ্গ ভিডিও ধারণ করে রাখে।

পরবর্তীতে তরুণীর পরিবার তাকে অন্যত্র বিয়ে দিয়ে দেন। আর বিয়ের পর থেকে অভিযুক্ত যুবক বাদির স্বামী এবং শাশুড়ির মোবাইলে বিভিন্ন আপত্তিকর এসএমএস, ছবি এবং ভিডিও পাঠায় এবং ভুয়া ফেসবুক একাউন্টের মাধ্যমে আপত্তিকর ছবি এবং ভিডিও সামাজিক মাধ্যমে পোস্ট করে। এ ঘটনায় তুহিনের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS