ভিডিও

চকরিয়ায় বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে দুই চালকসহ নিহত ৩

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০১:৫১ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০১:৫১ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী বাস ও ওষুধবাহী কাভার্ডভ্যানের মুখামুখি সংঘর্ষে দুই চালকসহ তিন জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১১ জন। আজ বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের আরএফএল ফ্যাক্টরির সামনে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন চিরিঙ্গা হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক মাহবুবুল আলম ভুঁইয়া।

দুর্ঘটনায় দুই গাড়ির চালক এবং বাসের এক নারী যাত্রীসহ তিন জন নিহত হয়েছেন। এ ছাড়া ১১ জন আহত হওয়ার তথ্য দিলেও হতাহতদের নাম ও পরিচয় তাৎক্ষণিক নিশ্চিত করতে পারেননি এ পুলিশ কর্মকর্তা। 

স্থানীয়রা জানান, আজ বৃহস্পতিবার সকালে চকরিয়ার হারবাং ইউনিয়নের আরএফএল ফ্যাক্টরির সামনে ঈগল পরিবহন সার্ভিসের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা স্কয়ার কোম্পানির ওষুধবাহী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বাসটি সড়কের পাশে ক্ষেতে পড়ে যায়। দুটি গাড়িই দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলে গাড়ির দুই চালক ও বাসের এক নারী যাত্রী মারা যান। আহত হয়েছেন আরও ১১ জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। চিকিৎসক জানিয়েছেন, আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS