ভিডিও

রংপুর কারাগারে হাজতির মৃত্যু

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০৮:৫৫ রাত
আপডেট: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০৮:৫৫ রাত
আমাদেরকে ফলো করুন

রংপুর জেলা প্রতিনিধি: রংপুরের কেন্দ্রীয় কারাগারে মনোয়ারুল ইসলাম (৩৫) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে হার্টএ্যাটাক করে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানা গেছে। ওই হাজতি স্ত্রীর দায়ের করা নারী শিশু নির্যাতন মামলার আসামি বলে জানা যায়। তার বাড়ি রংপুর জেলার গংগাচড়া উপজেলায়। আজ বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে হাজতি মনোয়ারুল ইসলাম মারা যান বলে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার প্রশান্ত কুমার বণিক। 

কারাগার সূত্রে জানা যায়, হাজতি মনোয়ারুল ইসলাম স্ত্রীর দায়ের করা নারী শিশু নির্যাতন মামলায় গত ১৩ জানুয়ারি রংপুরের আদালতে জামিন আবেদন করলে বিচারক জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করে। রংপুর কেন্দ্র্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার প্রশান্ত কুমার বণিক বলেন, মনোয়ারুল ইসলাম গত ১৩ জানুয়ারি থেকে কারাগারে থাকা অবস্থায় এর আগে দুইবার অসুস্থ হয়ে মেডিকেলে চিকিৎসা নিয়ে সুস্থ হন।

আজ বৃহস্পতিবার সকালে হঠাৎ বুকের ব্যথা অনুভব করলে তাকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সকাল ৭ টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS