ভিডিও

গাছের সাথে এ কেমন শত্রুতা

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৯, ২০২৪, ০৭:৪০ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ০৯, ২০২৪, ০৭:৪০ বিকাল
আমাদেরকে ফলো করুন

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি: সাদুল্লাপুর উপজেলার জয়েনপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে লাগানো অর্ধশত ফলজ, বনজ ও ঔষধি গাছের মাথা ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা। কিন্তু গাছের সাথে এ কেমন শত্রুতা প্রশ্ন এলাকাবাসীর। এ ঘটনায় গত বৃহস্পতিবার বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া সাদুল্লাপুর থানায় একটি অভিযোগ করেছেন। এরআগে গত বুধবার দিনগত রাতের কোন এক সময় দূর্বৃত্তরা কাজটি করেছে বলে ধরণা করা হচ্ছে। 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদ মিয়া জানান, সম্প্রতি বিদ্যালয়টি এমপিওভুক্ত হয়েছে। এখনও বিদ্যালয়ের চারপাশের প্রাচীর নির্মাণ করা সম্ভব হয়নি এবং নৈশ প্রহরীও নিয়োগ প্রদান করা হয়নি। এছাড়া উপজেলা থেকে একটু দূরে হওয়ায় প্রায়ই রাতে এই মাঠে মাদক বিক্রেতা ও মাদকসেবীরা ভিড় জমায়। এর আগে ৭ থেকে ৮ জন মাদকসেবীকে পুলিশ আটকও করেছে। এ কারণে ধারণা করা হচ্ছে রাতের আঁধারে মাদক বিক্রেতা ও মাদক সেবীরা কাজটি করেছে। 

এ বিষয়ে সাদুল্লাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) তাহসিন আহমদ বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দ্রুত দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় নেয়া হবে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS