ভিডিও

বগুড়ায় র‌্যাবের অভিযানে তিন বৈদ্যুতিক মিটার চোর গ্রেফতার ( ভিডিওসহ )

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৯, ২০২৪, ০৮:২৬ রাত
আপডেট: ফেব্রুয়ারি ০৯, ২০২৪, ০৮:২৬ রাত
আমাদেরকে ফলো করুন

বগুড়া অফিস : বগুড়ায় র‌্যাবের অভিযানে শিবগঞ্জে বৈদ্যুতিক মিটার চুরির সাথে জড়িত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত রাতে বগুড়া শহরের সাতমাথা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত মিটার চোরেরা হলো, শিবগঞ্জ উপজেলার বিশ্বনাথপুর এলাকার শুকুর উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন(২০), একই উপজেলার সোনাকুড়া এলাকার শাজাহ৯ান সরদারের ছেলে রাজু সরদার(২৮) ও জামুরহাট এলাকার আব্দুল আলীমের ছেলে শাকিল আহমেদ(২৩)।

র‌্যাব-১২ বগুড়া কার্যালয় সূত্রে জানাগেছে, গত ৩ ফেব্রুয়ারী শিবগঞ্জ উপজেলার সিদ্ধিপুর এলাকার আব্দুল মান্নান মন্ডলের গভীর নলকূপের বৈদ্যুতিক মিটার চুরি করে নিয়ে যায় । এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন । এরই প্রেক্ষিতে র‌্যাব-১২, সিপিএসসি বগুড়া আভিযানিক দল তথ্য প্রযুক্তির সহযোগিতায় তাদেরকে শহরের সাতমাথা থেকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবত বৈদ্যুতিক মিটার চুরি করে চিরকুটে বিকাশ নাম্বার লিখে রেখে অথবা ফোন করেও বিকাশ নাম্বার দিয়ে টাকা দাবি করতো। পরবর্তীতে দাবিকৃত টাকা পেলে বৈদ্যুতিক মিটারের অবস্থান ভিকটিমকে বলে দিত। তারা অত্যন্ত চতুর হওয়ায় অপকর্মের কোন প্রমাণ রাখতো না। এমনকি একটি মোবাইল সীম একজন টার্গেটের ক্ষেত্রে ব্যবহার করতো। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS