ভিডিও

ফরিদপুরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৭:০৪ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৭:০৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের ভাঙ্গায় হাবিব ব্যাপারী (৬৮) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত ৯টার পর থেকে নিখোঁজ ছিলেন ওই বৃদ্ধ। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

হাবিব ব্যাপারী ভাঙ্গা উপজেলার নাছিরাবাদ ইউনিয়নের বালিয়াহাটি কারিগর পাড়া গ্রামের বাসিন্দা। তিনি দুই ছেলে ও এক মেয়ের বাবা। ছেলেমেয়েরা সবাই বিবাহিত।

নাছিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলমগীর খান জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ি থেকে চা পানের উদ্দেশ্যে বালিয়াহাটি বাজারে যান হাবিব ব্যাপারী। সেখানে রাত ৭টা পর্যন্ত ছিলেন তিনি। পরে বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে রাত ৩টার দিকে সবাই বাড়িতে ফেরেন। সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয়রা হাবিব ব্যাপারীর বাড়ি থেকে আনুমানিক ৪০০ মিটার দূরে গমখেতের পাশে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ এসে সকাল সাড়ে দশটার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুনুর রশিদ বলেন, এটি একটি হত্যাকাণ্ড। ওই বৃদ্ধের মাথায় ভারি কোনো লাঠি বা রড দিয়ে আঘাত করে ও দুই কানের নিচে কুপিয়ে হত্যা করা হয়েছে।

তিনি বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শনিবার দুপুরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই বৃদ্ধের পরিবার হত্যা মামলা দায়ের করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS