ভিডিও

মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির অপরাধে আট ফার্মেসিকে জরিমানা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৭:১১ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৭:১১ বিকাল
আমাদেরকে ফলো করুন

লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে মেয়াদোত্তীর্ণ ও ফিজিশিয়ান স্যাম্পল ওষুধ বিক্রির অপরাধে আট ফার্মেসিকে ১লাখ ৩৩ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। আজ শনিবার (১০ ফেব্রুয়ারি) দিনব্যাপী লালপুরের গোপালপুর বাজারে অভিযান চালিয়ে জরিমানা করা হয় বলে জানান জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নাটোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. মেহেদী হাসান তানভীর।

তিনি জানান, উপজেলার গোপালপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে মেসার্স ভাই ভাই ফার্মেসী, জামিল ফার্মেসী, মেডি ফার্মা, খন্দকার ফার্মেসী, মা মেডিসিন কর্ণার, মেসার্স রাসেল ফার্মেসী, খান মেডিকেল স্টোর ও শামীম ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ণ ও বিক্রি নিষিদ্ধ ফিজিশিয়ান স্যাম্পল ওষুধ পাওয়া যায়।

পরে ফিজিশিয়ান স্যাম্পল এবং মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে প্রতিষ্ঠানগুলোর মালিকদের মোট ১লাখ ৩৩ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। পাশাপাশি সচেতনতার জন্য লিফলেট বিতরণ করা হয়। অভিযান পরিচালনায় লালপুর থানা পুলিশের একটি চৌকশ টিম সহায়তা করে বলেও জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS