ভিডিও

রাজধানীতে স্বামীর সঙ্গে ঝগড়া করে গৃহবধূর আত্মহত্যা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৮:৪৬ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৮:৪৬ রাত
আমাদেরকে ফলো করুন

রাজধানীর খিলগাঁওয়ের নন্দীপাড়ায় স্বামীর সঙ্গে ঝগড়া করে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন জান্নাতুল আক্তার উষা (২০) নামে এক গৃহবধূ। চার মাস আগে প্রেম করে আমিনুরের সঙ্গে বিয়ে হয় তার। জান্নাতুল খিলগাঁও নন্দীপাড়ার জাকির হোসেনের মেয়ে। স্বামীর সঙ্গে একই এলাকায় ভাড়া থাকতেন।

শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে সোয়া পাঁচটার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত গৃহবধূর স্বামী আমিনুর জানান, মাত্র চার মাস আগে প্রেমের সম্পর্ক করে বিয়ে করি আমরা। গত ৪-৫ দিন আগে জান্নাতুলের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয় আমার। এরপর সে রাগ করে মায়ের বাড়িতে চলে যায়।

আমি মেকানিক্যাল হেড মিস্ত্রি হওয়ার পরেও পেটের তাগিদে বর্তমানে রাজমিস্ত্রির কাজ করি। আজ দুপুরের দিকে আমি খবর পাই আমার স্ত্রী নাকি তার মায়ের বাড়িতে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে। 

পরে দ্রুত আমি সেখানে গিয়ে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে জরুরি বিভাগের চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে জানায় আমার স্ত্রী আর বেঁচে নেই।

ডেমরায় এক বাসের ধাক্কায় আরেক বাসের চালক নিহত খুলনায় ট্রাক-ইজিবাইক সংঘর্ষে বাবা-মেয়েসহ নিহত ৫
বিষয়টি নিশ্চিত করেন খিলগাঁও থানার উপ পরিদর্শক (এসআই) শাহীন আলম। তিনি জানান, সংবাদ পেয়ে আমরা ঢাকা মেডিকেলে আসলে মর্গে তার মরদেহ দেখতে পাই।

তিনি আরো জানান, প্রাথমিক তদন্তে আমরা জানতে পারি স্বামীর ওপর অভিমান করে ওই গৃহবধূ হয়ত এমন ঘটনা ঘটিয়ে থাকতে পারে। তবুও মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে মরদেহটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS