ভিডিও

ধুনটে ফেরিওয়ালাকে কুপিয়ে হত্যা মামলায় গ্রেফতার ২

প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ১০:৩৩ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ১০:৩৩ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় গোলাম রব্বানী (৩৫) নামে এক ফেরিওয়ালাকে গ্রামের ফাঁকা রাস্তায় কুপিয়ে হত্যার অভিযোগে তার বাবা সয়ফুল প্রামানিক বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

নিহত গোলাম রব্বানী উপজেলার নিমগাছি ইউনিয়নের নাংলু গ্রামের বাসিন্দা আজ শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে দায়েরকৃত এ মামলার এজাহারভূক্ত আসামি নাংলু গ্রামের আসাদুল ইসলামের ছেলে সাব্বির হোসেন (১৭) ও ফটিক মিয়ার ছেলে পিয়াস হোসেনকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।

ওই মামলায় উপজেলার নাংলু গ্রামের খোরশেদ আলমের ছেলে মশিউর রহমানকে প্রধান আসামি করে আরও ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৮/১০ জনকে আসামি করা হয়েছে। থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নাংলু গ্রামের খোরশেদ আলমের ছেলে মশিউর রহমান জীবিকার তাগিদে ঢাকায় অবস্থান করতেন।

এ অবস্থায় ২০২৩ সালের ১৯ মে রাত ৯টার দিকে মশিউরের স্ত্রী বাড়ির গোসলখানার ভেতর হাত-মুখ পরিস্কার করতে থাকেন। এ সময় গোলাম রব্বানী ও তার সহযোগী বাবু মিয়া গোসলখানায় প্রবেশ করে মশিউরের স্ত্রীকে ধর্ষণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে কুপিয়ে জখম করে।

এ ঘটনায় মশিউর রহমান বাদি হয়ে গোলাম রব্বানী ও বাবুর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেন। এতে ক্ষুব্ধ হয়ে ২০২৩ সালের ২৯ জুন দুপুরে গোলাম রব্বানী ও তার লোকজন মশিউরকে কুপিয়ে জখম করে।

এ ঘটনার জেরে গত ৫ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে রব্বানী পেশাগত কাজ শেষে মোটরসাইকেল চড়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে নাংলু গ্রামে ফাঁকা রাস্তায় পৌঁছলে মোটরসাইকেলের ওপর রব্বানীকে কুপিয়ে আহত করে রাস্তার পাশে পুকুরের পানিতে ফেলে দেয় মশিউর ও তার লোকজন। স্বজনরা ঘটনাস্থল তাকে থেকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার দুপুরের দিকে গোলাম রব্বানীর মৃত্যু হয়। ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, আইনী প্রক্রিয়া শেষে গোলাম রব্বানীর মৃতদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS