ভিডিও

প্রশাসনের অনুমতি না পাওয়ায় কাহালুতে মাহফিল করতে আসেননি আমির হামজা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০৮:২২ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০৮:২২ রাত
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : প্রশাসনের অনুমতি না পাওয়ায় বগুড়ার কাহালু উপজেলায় আসেননি তাফসিরুল কোরআন মাহ্ফিলের প্রধান বক্তা কুষ্টিয়ার মুফতি মাওলানা আমির হামজা। উপজেলার মুরইল ইউনিয়নের ইসবপুর পগইলপাড়া গ্রামের মানব কল্যাণ সংস্থার উদ্যোগে আজ রোববার (১১ ফেব্রুয়ারি) দিনের বেলায় গ্রামের দক্ষিণ পাশের ফাঁকা মাঠে এ মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহ্ফিলের প্রচারপত্রে প্রধান বক্তা হিসেবে আমির হামজার নাম ছাড়াও কাহালুর বক্তা মুফতি মাওলানা বজলুর রশিদ মিঞা এবং তার জামাই প্রভাষক মাওলানা আব্দুল বারী রশিদী ও কুষ্টিয়ার মাওলানা হুসাইন আহমেদ মাহফুজের নাম উল্লেখ ছিল।

বাদ যোহর মাওলানা আব্দুল বারী রশিদীর ওয়াজ নসিয়তের মধ্যে দিয়ে মাহফিলের কার্যক্রম শুরু হলেও বিকেল সাড়ে ৩টা পর্যন্ত প্রধান ও দ্বিতীয় বক্তা মঞ্চে উপস্থিত না থাকায় চতুর্থ বক্তা মাওলানা হুসাইন আহমেদ মাহফুজের ওয়াজ ও মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হয় মাহ্ফিলের।

মাহ্ফিল চলাকালীন কাহালু থানা পুলিশের সদস্যরা অবস্থান করছিল। জানা গেছে, প্রশাসনের অনুমতি না থাকায় আমির হামজা ও বজলুর রশিদ মিঞা কাহালুর এ তাফসিরুল কোরআন মাহ্ফিলে আসেননি। এছাড়া প্রচারপত্রে প্রধান অতিথি ও সভাপতি হিসেবে যাদের নাম ছিল তারাও ছিলেন অনুপস্থিত।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS