ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে অবৈধ আগ্নেয়াস্ত্র ব্যবসায়ীর যাবজ্জীবন

প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ১০:১০ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ১০:১০ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে দুইটি ওয়ান শ্যুটারগান বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার অপরাধে অস্ত্র আইনে দায়ের একটি মামলায় সুভাস (৩৫) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত।

আজ রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র স্পেশাল ট্রাইবুনাল-১ এর বিচারক মোহা: আদীব আলী আসামির উপস্থিতিতে আদেশ প্রদান করেন। দন্ডিত সুভাস চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর তরতিপুর আলীডাঙ্গা মহল্লার ফাষ্টো ভগতের ছেলে।

মামলার এজাহার ও আদালত সূত্রে জানা যায় এবং রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) নাজমুল আজম বলেন, ২০২২ সালের ২৭ মার্চ রাতে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের ১নং ওয়ার্ডের নয়ন ফিলিং স্টেশন এলাকায় অভিযান চালায় চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি দল।

অভিযানে হাতে থাকা একটি শপিং ব্যাগে ২টি ওয়ান শ্যুটারগান পাওয়া গেলে হাতেনাতে আটক হয় সুভাস। এ ঘটনায় পরদিন সুভাসকে একমাত্র আসামি করে শিবগঞ্জ থানায় মামলা করেন চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম।

২০২২ সালের ১৫ এপ্রিল মামলার তদন্ত কর্মকর্তা ও শিবগঞ্জ থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) মেসবাহুল হক সুভাসকে একমাত্র অভিযুক্ত করে মামলার চার্জশীট দাখিল করেন। ৯ জনের সাক্ষ্য প্রমাণ ও শুনানী শেষে ট্রাইবুনাল সুভাসকে দোষী সাব্যস্ত করে রায় ঘোষণা করেন। আসামিপক্ষে মামলা পরিচালনা করেন এড. জাকির হোসেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS