ভিডিও

সংরক্ষিত নারী আসনে এমপি হতে ব্যস্ত রংপুরের নারী নেত্রীরা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ০৬:৩৯ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ০৬:৩৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

রংপুর জেলা প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য হতে ব্যস্ত সময় পাড় করছেন রংপুর আওয়ামী লীগের নারী নেত্রীরা। ইতোমধ্যে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম কিনে জমাও দিয়েছেন তারা।

এখন কেন্দ্রীয় লবিং-তদবিরের জন্য ঢাকায় অবস্থান করছেন। ব্যক্তিগত, রাজনৈতিক ও পারিবারিক জীবনবৃত্তান্ত দেখিয়ে এমপি হওয়ার প্রত্যাশা তাদের। জেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, ইতোমধ্যে মনোনয়ন প্রত্যাশীরা দলের দায়িত্বশীল নেতাদের সাথে যোগাযোগ এবং তদবির করছেন। অনেকে নিজের জীবনবৃত্তান্ত নেতাদের কাছে দিচ্ছেন। এতে দলের পদ-পদবি এবং অতীতের ভূমিকা বিস্তারিত তুলে ধরছেন।

মনোনয়ন প্রত্যাশীরা হলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও রংপুর জেলা আওয়ামী লীগের সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া, জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য এবং জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান রোজি রহমান, বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মাজেদা বেগম, রংপুর-৫ আসনের সাবেক সংসদ সদস্য আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এইচএন আশিকুর রহমানের স্ত্রী রেহেনা আশিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য ও সদর উপজেলা চেয়ারম্যান নাছিমা জামান ববি, কেন্দ্রীয় মহিলা লীগের নির্বাহী সদস্য ও জেলা পরিষদ সদস্য পারভীন আক্তার, মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য শর্মিলা সরকার রুমা প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS