ভিডিও

বেগমগঞ্জে কাভার্ড ভ্যানচাপায় চিকিৎসক নিহত

প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ০৭:৪৮ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ০৭:৪৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জে কাভার্ড ভ্যানচাপায় আবু নূর মোহাম্মদ মাসুম (৩৮) নামের এক আয়ুর্বেদিক চিকিৎসক নিহত হয়েছেন। 
সোমবার সকাল সাড়ে ৮টার দিকে ফেনী-নোয়াখালী আ লিক মহাসড়কের বেগমগঞ্জ উপজেলার সেতুভাঙ্গা পশ্চিম বাজার দানবাক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে। 
নিহত আবু নূর মোহাম্মদ মাসুম লক্ষ্মীপুর সদর উপজেলার পশ্চিম সৈয়দপুর গ্রামের কামাল উদ্দিনের ছেলে। তিনি একজন আয়ুর্বেদিক চিকিৎসক ছিলেন। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের ভাই মাসুদ রানাসহ (৫০) আরও তিনজন। হতাহতরা সবাই একটি অ্যাম্বুলেন্সে ছিলেন। 
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে লক্ষ্মীপুর থেকে একটি অ্যাম্বুলেন্সে ফেনী যাচ্ছিলেন চিকিৎসক মোহাম্মদ মাসুম। বেগমগঞ্জের সেতুভাঙ্গা পশ্চিম বাজারে পৌঁছালে তাঁদের অ্যাম্বুলেন্সের সামনে থাকা একটি ব্যানার গাড়ির চাকায় পেঁচিয়ে যায়। এতে সড়কের মাঝখানে হঠাৎ অ্যাম্বুলেন্সটি দাঁড়িয়ে গেলে পেছনে থাকা একটি কাভার্ড ভ্যান সেটিকে চাপা দিলে দুমড়েমুচড়ে উল্টে যায়। এ সময় গাড়িতে থাকা চিকিৎসক মাসুম ঘটনাস্থলে নিহত হন এবং তাঁর ভাই ও চালকসহ তিনজন আহত হন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS