ভিডিও

গোবিন্দগঞ্জে ব্যাটারিচালিত অটো চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার

প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ১০:১২ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ১০:১২ রাত
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে ব্যাটারিচালিত অটো চুরি চক্রের ৬ সদস্যকে বিভিন্ন মালামালসহ গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- বগুড়ার গাবতলী উপজেলার কৃষ্ণচন্দ্রপুর (নাংলুহাট) গ্রামের আলমের ছেলে সোহান মিয়া (২৫), গণেশপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে সুুমন মিয়া (৩২), ডাইবুর গ্রামের শহিদুুল ইসলামের ছেলে সাহাবুদ্দিন (৩৫), মৃত রমজান আলীর ছেলে পায়েল (২০) শিবগঞ্জের নাটমরিচ গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে নাজমুল হোসেন (৩৩), বাড়ামদেউল গ্রামের আমজাদ হোসেনের ছেলে আনোয়ার হোসেন (২৯)।

থানা সূত্রে জানা যায়, উপজেলার মহিমাগঞ্জ থেকে একটি ব্যাটারিচালিত অটো চুরির প্রেক্ষিতে গাইবান্ধা পুলিশ সুপার কামাল হোসেনের নির্দেশনায় ও সহকারী পুলিশ সুপার (সি-সার্র্কেল) উদয় কুমার সাহার তদারকিতে এবং থানার অফিসার ইনচার্র্জ শামসুল আলম শাহের তত্বাবধানে থানার এসআই রাইহানুজ্জামানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে তাদের বাড়ি থেকে গ্রেফতার করে। এসময় চুরি যাওয়া অটোরিক্সার ৪টি ব্যাটারি উদ্ধার করা হয়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্র্জ শামসুল আলম শাহ বলেন, তথ্যপ্রযুক্তি কাজে লাগিয়ে খুব অল্প সময়ে অপরাধীদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। আজ সোমবার (১২ ফেব্রুয়ারি) তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS