ভিডিও

জলঢাকায় চেয়ারম্যানের ব্যক্তিগতউদ্যোগে কালভার্ট নির্মাণ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ০৬:৪৫ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ০৬:৪৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারী জলঢাকায় কৈমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাদেকুল সিদ্দিক সাদেকের নিজ অর্থায়নে ও ইউপি সদস্য আলী জনির সহযোগিতায় উপজেলার মৌয়ামারী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন কাউশার মোড় নামক এলাকায় একটি কালভার্ট নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

গতকাল সোমবার বিকেলে কালভার্ট নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কৈমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাদেকুল সিদ্দিক সাদেক। এসময় উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ড ইউপি সদস্য জোনাব আলী জনি, স্থানীয় সুধী সমাজের মধ্যে উপস্থিত ছিলেন আজিজুল ইসলাম, সেলিম মিয়া, নুরুল হক, তোফাজ্জল হোসেন, জবেদুল ইসলাম, বাহাদুর মিয়া, নয়েল আহমেদ প্রমুখ।

কালভার্ট নির্মাণ কাজের সময় ইউপি সদস্য জোনাব আলী জনি জানান, আমার এই নির্বাচনি এলাকায় বর্ষা মৌসুমে প্রায় ২ থেকে ৩শ’ পরিবার পানিবন্দি হয়ে পরে। ফলে পানিবন্দিদের ভোগান্তি চরমে উঠে যায়। এজন্য আমিসহ এলাকার মানুষজন চেয়ারম্যান মহোদয়ের কাছে একটি কালভার্ট নির্মাণের দাবি করি। এরই পরিপ্রেক্ষিতে চেয়ারম্যান সাদেকুল সিদ্দিক সাদেক নিজ অর্থায়নে এ কালভার্টটি নির্মাণ করে দিচ্ছেন।

এতে করে আমার এ নির্বাচনি এলাকার মানুষ পানিবন্দি থেকে পরিত্রাণ পাবে। অন্যদিকে চেয়ারম্যান সাদেকুল সিদ্দিক সাদেক জানান, অত্র ওয়ার্ডের মেম্বারসহ এলাকার মানুষজন আমার কাছে দাবি করেন যে এখানে একটি কালভার্টের প্রয়োজন। তাই ইউনিয়ন পরিষদে বাজেট না থাকায় নিজ উদ্যোগে এবং নিজ অর্থায়নে এ কালভার্টটি নির্মাণ করার ব্যবস্থা গ্রহণ করেছি। আশা করি অত্র এলাকার মানুষ পানিবন্দি থেকে মুক্তি পাবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS