ভিডিও

ঈশ্বরদীতে নির্মাণাধীন বহুতল ভবনের মাটিচাপায় চার নির্মাণ শ্রমিক আহত

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ০৯:৩৪ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ০৯:৩৪ রাত
আমাদেরকে ফলো করুন

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে গভীর খনন করে নির্মাণাধীন বহুতল ভবনের বেইজ ঢালাই এর কাজ করার সময় মাটি চাপা পড়ে ৪ জন নির্মাণ শ্রমিক গুরুতর আহত হয়েছেন। গতকাল সোমবার বিকেলে শহরের পোস্ট অফিস মোড়ে এই ঘটনা ঘটে। আহতরা হলেন- মোহাম্মদ রজব আলী (৬০), আরিফুল ইসলাম (১৮), মো. বাদশা সরদার (৬০) ও নাজমুল হোসেন (২৮)।

এদের মধ্যে রজব আলী ও বাদশা সরদারকে আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকি দু’জনকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পোস্ট অফিস মোড়ে থানা পাড়া এলাকার মৃত তৈয়ব আলীর ছেলে হিমেল হোসেন কয়েকদিন আগে গভীরভাবে মাটি খনন করে বহুতল ভবনের নির্মাণ কাজ শুরু করেন। আশেপাশে অনেক বসতি থাকলেও কোন নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করা হয়নি। গতকাল সোমবার বিকেলে ঘটনার সময় ওই নির্মাণাধীন ভবনের বেইজ ঢালাই এর কাজ চলছিল। এসময় মাটি ধসে শ্রমিকরা মাটি চাপা পড়েন।

খবর পেয়ে ঈশ্বরদীর দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা বলেন, এবিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS