ভিডিও

নওগাঁয় স্কুলছাত্রী উদ্ধার অপহরণকারী গ্রেফতার

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ১০:০২ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ১০:০২ রাত
আমাদেরকে ফলো করুন

নওগাঁ প্রতিনিধি : ১২ বছরের এক স্কুলছাত্রীকে অপহরণ করে তিনদিন ধরে আটকে রাখার অভিযোগে মো. তুহিনকে আটক করছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৫ ক্যাম্পের সদস্যরা। আটক তুহিন ধামইরহাট উপজেলার চকহারা গ্রামের উজ্জল হোসেনের ছেলে। আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ঘটনাটি জানায়।

ঘটনা সূত্রে জানা যায়, ভিকটিম মঙ্গলবাড়ী শহিদ আব্দুল জব্বার বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী। গত ১০ ফেব্রুয়ারি সকালে প্রাইভেট পড়তে গিয়ে বাসায় ফিরে না আসায় পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকে।

এক পর্যায়ে এলাকার লোক মারফত ভিকটিমের বাবা জানতে পারে, ভিকটিমকে প্রাইভেট পড়তে যাওয়ার পথে পূর্ব হতে ওৎ পেতে থাকা অপহরণকারী তুহিন তার মুখ চেপে ধরে জোরপূর্বক সিএনজিতে তুলে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিমের বাবা ধামুইরহাট থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের পর র‌্যাব-৫ এর আভিযানিক দল অপহরণকারীকে গ্রেফতারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাতে ধামুইরহাট উপজেলার জাহানপুর এলাকা হতে ভিকটিমকে উদ্ধার এবং অপহরণকারী তুহিনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গতকাল সকালে গ্রেফতারকৃত অপহরণকারীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে ধামইরহাট থানায় এবং ভিকটিমকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS