ভিডিও

বগুড়ায় ব্যবসায়ীকে জিম্মি করে নারীর সাথে আপত্তিকর ভিডিও, গ্রেফতার ১

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ১০:০৭ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ১০:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়ায় ব্যবসায়ীকে জিম্মি করে নারীর সাথে আপত্তিকর ভিডিও ধারণের পর টাকা আদায়ের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। গতকাল সোমবার রাত ১১ টার দিকে র‌্যাব-১২ বগুড়ার সদস্যরা শেরপুর উপজেলার পারভবানীপুর এলাকায় অভিযান চালিয়ে থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতার শাওন পারভেজ (২৮) বগুড়ার শাজাহানপুর উপজেলার জয়ন্তীবাড়ির ফিরোজ আহমেদের ছেলে। 
 র‌্যাব সূত্র জানায়, ধান-চাল ব্যবসায়ী আশিক মিয়া শাওনসহ ১২/১৩ জনের বিরুদ্ধে শেরপুর থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

মামলায় অভিযোগ করা হয়েছে,শেরপুর উপজেলার আশিক মিয়া পেশায় একজন ধান-চাল ব্যবসায়ী। তিনি জেলার বিভিন্ন এলাকায় ধান ক্রয় বিক্রয় করেন। এরই ধারাবাহিকতায় প্রায় এক সপ্তাহ আগে ৫ ফেব্রুয়ারি দুপুরে এক মহিলা তাকে ফোন করে ধান বিক্রি করবে বলে জানায়। তখন ব্যবসায়ী আশিক ধান কেনার জন্য শাজাহানপুরের বি-ব্লক বাজারে যান।

এদিকে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ওই ব্যবসায়ীকে ধান দেখানোর কথা বলে শাজাহানপুরের জয়ন্তীবাড়ি গ্রামে গ্রেপ্তার আসামি শাওনের বাড়িতে নিয়ে যাওয়া হয়। এই ঘটনার সাথে জড়িত ১২-১৩ জন এসময় তার পকেটে থাকা ৫ হাজার ৫শ’ টাকা ছিনিয়ে নেয়। এরপর তাকে ঘরের মধ্যে আটকে রেখে আপত্তিকর অবস্থায় নারীর সাথে খাটের উপর বসে থাকতে বাধ্য করা হয়।

সেইসাথে অভিযুক্ত আসামিরা ওই নারির সাথে ব্যবসায়ী আশিকের আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে। পরবর্তীতে এসব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তার কাছ থেকে ৫ লাখ টাকা চাঁদা দাবি করা হয়।

নিজের সম্মান ও জীবন রক্ষার জন্য তখন ধান ব্যবসায়ী আশিক মিয়া ১ লাখ ৩৮ হাজার টাকা ব্যবস্থা করে অভিযুক্তদের হাতে তুলে দেন। এরপর ৪ টি ফাঁকা স্ট্যাম্প পেপারে জোর করে সাক্ষর নিয়ে ওই ব্যবসায়ীকে ছেড়ে দেওয়া হয়।

এই ঘটনার পর গত ১২ ফেব্রুয়ারি ওই ধান ব্যবসায়ী বগুড়ার শাজাহানপুর থানায় ১২-১৩ জনকে আসামি করে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। অভিযোগ পাওয়ার পর এই চক্রকে ধরতে র‌্যাবের একটি টিম অভিযানে নামে। পরে মামলার দিনই রাত ১১ টার দিকে অভুক্ত শাওনকে গ্রেফতার করা হয়।

র‌্যাব ১২ বগুড়ার কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন বলেন, টাকার ভাগ পাওয়ার লোভে আসামি শাওন তার বাড়িতে ওই নারীর সাথে যোগসাজশে তাদের সহযোগীদের নিয়ে এই কাজ করে। তিনি জানান, আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আসামি শাওনকে শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS