ভিডিও

সান্তাহারে লোহা চুরির ঘটনায় রেলের খালাসী সাময়িক বরখাস্ত

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ১০:২২ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ১০:২২ রাত
আমাদেরকে ফলো করুন

সান্তাহার (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সান্তাহারে রেলওয়ের গুদাম থেকে পুরাতন লোহা চুরির ঘটনায় সংকেত অফিসের সুমন সরদার নামের এক খালাসীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে সান্তাহার রেলওয়ে ঊর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলীর (সংকেত) কার্যালয়ের এসএসএই মনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় উদ্ধারকৃত ১শ’ কেজি লোহা জব্দ দেখানো হয়েছে।

রেলওয়ে সূত্রে জানা গেছে, সান্তাহার রেলওয়ে সংকেত অফিসের পার্শ্বে সুইচ কেবিনের গুদাম থেকে সংকেত অফিসের খালাসী সুমন সরদার রেলওয়ের বেশ কিছু মালামাল (লোহা) চুরি করে। সোমবার সন্ধ্যায় সেসব লোহা বস্তায় ভরে ভ্যানযোগে পৌর শহরের মালগুদাম মসজিদের পাশে একটি ভাঙাড়ি দোকানে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যায়।

এ সময় সেখানে কর্তব্যরত মালগুদাম বিট সিপাহী মেহেদী হাসনাত মুন্না তার গতিবিধি সন্দেহজনক দেখে বস্তা ও ব্যাগ তল্লাশী করতে চাইলে সুমন দৌঁড়ে পালিয়ে যায়। পরে ১শ’ কেজি মালামাল উদ্ধার করা হয়।  সান্তাহার রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ইন্সপেক্টর নূর-এ নবী জানান, মালামাল উদ্ধারের পর তদন্তপূর্বক অভিযুক্ত খালাসী সুমনের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থার জন্য বিভাগীয় মামলা করা হয়েছে। সেই সাথে তদন্ত প্রতিবেদনও পাঠানো হয়েছে।

সান্তাহার রেলওয়ে ঊর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলীর (সংকেত) কার্যালয়ের এসএসএই (সিনিয়র সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার) মনোয়ার হোসেন জানান, তার সাময়িক বরখাস্ত আদেশ কার্যকর হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS