ভিডিও

বদলগাছীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর ঘুরে দাঁড়ানোর চেষ্টা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ১০:৪৪ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ১০:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর বদলগাছী রসুলপুর গ্রামে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মহল্লায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো স্থানীয় সংসদ সদস্য ও গ্রামবাসীর সহযোগিতায় আবারও ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে। গত শনিবার বেলা ২টার পর বৈদ্যুতিক শর্ট সার্কিটে সৃষ্ট অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে সংসদ সদস্য সৌরেন্দ্রনাথ চক্রবর্তীর একটি প্রতিনিধি দল ঐ দিন রাতেই দেখতে যান।

এমপির পক্ষ থেকে চাল, ডাল, শুকনা খাবার, তেল, লবণ, রসুন, পেঁয়াজসহ নগদ ৪২ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন। এমপির অনুদান হাতে পেয়ে গ্রামবাসী অনুপ্রাণিত হয় এবং আব্দুল মান্নান, ভুট্টু সরদার, ফেরদৌস হোসেন বাবুসহ গ্রামবাসী ক্ষতিগ্রস্ত পরিবারকে পুনর্গঠন বা পুনর্বাসনে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য, অর্থ ও বাঁশ সংগ্রহ করে ওপরে টিন নিচে খুঁটি বেড়া দিয়ে কোন রকমে মাথা গোঁজার ঠাঁই করে দেওয়ার চেষ্টা করছে।

অপরদিকে অগ্নিকান্ডের কারণ ক্ষতিয়ে দেখতে জেলা প্রশাসকের নির্দেশে উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তাকে আহবায়ক বানিয়ে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছেন বলে যুব উন্নয়ন কর্মকর্তা এ সূত্র নিশ্চিত করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS