ভিডিও

গাইবান্ধায় ট্রেনে কাটা পড়ে সারের দোকানের কর্মচারীর মৃত্যু

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ১০:৫১ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ১০:৫১ রাত
আমাদেরকে ফলো করুন

গাইবান্ধা জেলা প্রতিনিধি : গাইবান্ধা সদর উপজেলার বাদিয়াখালী রেল স্টেশন সংলগ্ন ২শ’ গজ উত্তরে আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) পদ্মরাগ এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে উৎপল চন্দ্র বর্মন (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত উৎপল ফুলছড়ি উপজেলার পশ্চিম ছালুয়া নয়াপাড়া গ্রামের কার্তিক চন্দ্র বর্মনের ছেলে এবং ফুলছড়ি উপজেলা হেড কোয়ার্টার কালির বাজারের একটি সারের দোকানের কর্মচারী ছিল।

এলাকাবাসী জানায়, আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে দোকানে যাওয়ার জন্য মোটরসাইকেল যোগে বাড়ি থেকে রওনা দেন। কিন্তু তিনি দোকানে না গিয়ে সদর উপজেলার বাদিয়াখালী রেল স্টেশনের উত্তরে এসে ট্রেনের নিচে আত্মহত্যা করার জন্য অপেক্ষা করতে থাকে।

পরে ঢাকা থেকে পদ্মরাগ এক্সপ্রেস ট্রেনটি ওই এলাকায় পৌঁছালে তিনি রেল লাইনের ওপর মাথা দেয়। ফলে তার শরীর থেকে মাথা আলাদা হয়ে ঘটনাস্থলেই মারা যান। গাইবান্ধা রেলওয়ে পুলিশের এসআই মো. ফারুক মিয়া ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS