ভিডিও

কালিয়াকৈরে ইউপি সদস্যের বাড়িতে অগ্নিসংযোগ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০৭:২১ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০৭:২১ বিকাল
আমাদেরকে ফলো করুন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরে মৌচাক ইউনিয়ন পরিষদের এক মহিলা মেম্বারের বাড়িতে গভির রাতে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে। এঘটনায় তেমন কোন ক্ষয়ক্ষতি না হলেও আতঙ্কে রয়েছে ওই পরিবারটি।

মঙ্গলবার রাত ১টায় উপজেলার বরাব দক্ষিন পাড়া এলাকায় মৌচাক ইউনিয়ন পরিষদের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা মেম্বার আসমা আক্তারের বাড়িতে এঘটনা ঘটে।

পরিবার ও এলাকাবাসী জানান, মঙ্গলবার রাত ১টায় কে বা কারা মহিলা মেম্বার আসমা আক্তারের বাড়ির মূল ফটক বাহির থেকে বন্ধ করে দেয়।পরে বাড়ির উত্তর পাশে থাকা গোয়াল ঘরের পাশের খড়ের পালা এবং বাড়ির পূর্ব পাশের দেওয়াল ঘেসে রাখা কাঠের লাকরি আগুন লাগিয়ে দেয় দুর্বৃত্তরা। খড়ের পালায় দেওয়া আগুন গোয়াল ঘরে ছড়িয়ে পড়লে গোয়াল ঘরে থাকা ভেরা ও ছাগলের চিৎকার চেচামেচি শুনে আসমা মেম্বার ঘরের জানালা দিয়ে দেখেন বাড়ির দুপাশে আগুন জলছে।এসময় তারা আগুন নিভাতে বের হতে গিয়ে দেখতে পান দুর্বৃত্তরা বাড়ির মূল ফটক বাহির থেকে আটকিয়ে রেখেছে। পরে মহিলা মেম্বার আসমা আক্তার ও তার পরিবারের সদস্যদের ডাক চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এসে বাড়ির মূল পটক খুলে দেয়।পরে স্থানীয় লোকজন এর সহয়তায় আগুন নেভানো হয়।

ভুক্তভোগী মেম্বার আসমা আক্তার জানান,কে বা কারা আমার বাড়িতে আগুন দিয়েছে তা আমি নিশ্চিত করে বলতে পারছি না। তবে এলাকার কয়েক জনের সাথে আমার জমি সংক্রান্ত বিরোধ চলছে। হতে পারে আতঙ্ক সৃষ্টি করতেই আমার বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে।

মৌচাক ইউনিয়ন পরিষদের ৯ নং ওর্য়াড মেম্বার শহিদুজ্জামান জুয়েল জানান, ভুক্তভোগী ওই মহিলা মেম্বারের বাড়ীর দু পাশে খুবই সূক্ষ পরিকল্পিত ভাবে আগুন লাগানো হয়েছিল। আরো কিছুক্ষণ দেরি হলে পুরো বাড়িতে আগুন লেগে যেত।

কালিয়াকৈর থানার মৌচাক পুলিশ ফাড়ির ইনচার্জ সাইফুল আলম জানান, বিষয়টি আমার জানা নেই,অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS